Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
ইউএনও সোহেল মারুফের বিদায়ী বার্তা

ইউএনও সোহেল মারুফের বিদায়ী বার্তা

ভেড়ামারা প্রতিনিধিঃ
‌কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার অত্যন্ত জনপ্রিয় ও সুযোগ্যা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ সোহেল মারুফ পদোন্নতি হয়ে ৩ বছর ৭ মাস ২২ দিন পরে সবার মাঝ থেকে বিদায় নিচ্ছেন।
তার এই বিদায়ে নানান শ্রেনীর মানুষ নানান ভাবে ভালবাসা প্রকাশ করেছেন। ভেড়ামারাবাসীর কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিলেন তার অসাধারণ ও সৎ কাজের জন্য।

নিঃসন্দেহে ভেড়ামারা বাসী একজন সচেতন অবিভাবক হারাতে যাচ্ছেন বলে মনে করছেন সর্ব মহলের মানুষ।

তিনিও ভেড়ামারা বাসীর ভালবাসায় মুগ্ধ ও কৃতজ্ঞ।
আজ তাঁর ফেসবুক টাইম লাইন থেকে একটি স্টাটাস দিয়েছে যেটা ছিলো তার কর্মজীবনের অনেক স্মৃতিগাঁথা কথা।

উপজেলা নির্বাহী অফিসার, ভেড়ামারা হিসেবে শেষ কর্মদিবস

২৬ সেপ্টেম্বর ২০১৭-১৭ মে ২০২১
৩ বছর ৭ মাস ২২ দিন। দীর্ঘ এ সময় যাবৎ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মকাল ছিল ভেড়ামারা উপজেলার প্রতিটি মানুষের সাথে মিলে সরকারি দায়িত্ব পালনের গল্প। প্রতিদিন শত কাজের সাথে,শত মানুষের সেবা দানের মাঝেও তৈরি হয়েছিল এক আত্মার বন্ধন। সকলের সহযোগিতায় নিঃসন্দেহে আমার এ কর্মকালীন সময় আমার জন্য ছিল ভিন্ন এক অভিজ্ঞতা।প্রশাসনের সাথে সেবাগ্রহীতাদের এমন শ্রদ্ধার সম্পর্ক গড়ে উঠতে পারে তা হয়তো আমি যোগদানের আগেও ভাবতে পারিনি। আমার এ কর্মকালে ভেড়ামারা উপজেলার কৃতি সন্তান,রাজনীতিবিদ, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক- পেশাজীবি,ধর্মীয় নেতা,ভেড়ামারা উপজেলার কৃষক-শ্রমিক,নাম বা শ্রেণির বাইরের সাধারণ মানুষ যেভাবে আমাকে সহযোগিতা করেছেন, যেভাবে আমার প্রতি তাদের অব্যাহত ভালোবাসা দিয়ে গেছেন তার জন্য আমি কৃতজ্ঞ।
আপনাদের ঔদার্যের হাজারো গল্প বলা যায়, শেষ বেলাতে আপনাদের উপজেলার প্রতিটি মানুষের প্রতি আমি ও আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই।

সরকারি দায়িত্ব পালনকালে আমি সর্বদা চেষ্টা করেছি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে। যা কিছু ভালো সব সম্ভব হয়েছে আপনাদের সহযোগিতায়। কারো খারাপ লাগলে মনে রাখবেন না।
ভেড়ামারা উপজেলাতে আপনাদের সাথে কাজ করার অভিজ্ঞতা ছিল অসাধারণ। এখানে পদায়ন না হলে আপনাদের মতো অসাধারণ মানুষগুলো সম্পর্কে অজানাই থেকে যেত। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন এ প্রত্যাশা থাকবে।
খুব মিস করব সেই সব ছিন্নমূল/সাধারণ মানুষকে,যারা যেকোনো দরকারে ছুটে আসত উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে।
বিদায় বেলা আমি যতটা না আবেগী- তার থেকে অনেক বেশি কৃতজ্ঞ ভেড়ামারা উপজেলার মানুষের প্রতি।

ভালো থাকুক ভেড়ামারা উপজেলার প্রতিটি মানুষ

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +9609648647
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯