Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
শুরু হলো বাউস ছবি প্রতিযোগিতা

শুরু হলো বাউস ছবি প্রতিযোগিতা

ভেড়ামারা প্রতিনিধি: উদ্যোক্তা ও গ্রুপ সদস্যদের উৎসাহিত করতে ফেসবুক অনলাইন উদ্যোক্তা গ্রুপ বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন সংস্থা (বাউস) শুরু করেছে ছবি প্রতিযোগিতা।

এ প্রতিযোগিতায় গ্রুপের সবাই অংশ গ্রহণ করতে পারবে।

প্রতিযোগিতাটা স্পনসর করছেন- সেবা বান্ধব প্রতিষ্ঠান এপোলো হাসপাতাল (রাজশাহী)।
এই প্রতিষ্ঠানের কর্ণধার মোঃ সরোয়ার জাহান টিটু বলেন- অনলাইন ভিত্তিক উদ্যোক্তা ফেসবুক গ্রুপ “বাউস” বেশ জনপ্রিয়.. এবং এই গ্রুপ থেকে অসংখ্য উদ্যোক্তা সৃষ্টি হচ্ছে এটা দেশের জন্য অনেক ভাল দিক। তাই তাদের কিছু করার ইচ্ছে থেকে এবং তাদের উৎসাহ জোগাতে আমাদের এই আয়োজন। অনেক সাড়া পাচ্ছি। আমরা সুন্দর ভাবে এই প্রতিযোগিতাটি শেষ করবো ইনশাআল্লাহ।
গ্রুপ ক্রিয়েটর জীবন রহমান মহন বলেন-এর আগেও আমরা বিভিন্ন প্রতিযোগিতা, সামাজিক মূলক অনুষ্ঠান করেছি এই বাউসের মাধ্যমে। সৃজনশীল উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে এই বাউসের জন্ম। বাউস সব সময় উদ্যোক্তাদের সাথে ছিল, আছে ও থাকবে। তারই ধারাবাহিকতায় এবার আয়োজন করা হয়েছে বাউস ছবি প্রতিযোগিতা-২১! খুবই প্রয়োজনীয় একটা পুরুস্কার প্রদানের মাধ্যমে শুরু হয়েছে এই আয়োজন।
পুরুস্কার থাকছে- ডেস্কটপ কম্পিউটার, মোবাইল ও আয়রন মেশিন, সাথে থাকবে ক্রেস্ট ও সার্টিফিকেট।
এই কনটেস্ট টি সম্পুর্ন স্পনসর করছেন- সেবা বান্ধব প্রতিষ্ঠান এপোলো হাসপাতাল (রাজশাহী)।

তার কর্ণধার আমাদের সরোয়ার জাহান টিটু উনি স্পনসর করছেন। গ্রুপের পক্ষ থেকে সরোয়ার জাহান টিটু কে অসংখ্য ধন্যবাদ এমন একটি সুন্দর উদ্যোগে পাশে থাকার জন্য। তিনি আরও ঘোষণা দিয়েছেন বাউসের সকল সদস্যর জন্য তার এপোলো হাসপাতালে যে কোন টেস্ট করলে ৩০% ডিসকাউন্ট। এইটা নিঃসন্দেহে একটি মহৎ উদ্যোগ। আমি তাঁহার এবং তার প্রতিষ্ঠানের সাফল্য কামনা করছি।
বাউস সন্মানিত এডমিন শরিফুল ইসলাম বলেন- আমরা এভাবেই সকল উদ্যোক্তার পাশে থাকতে চাই। আজকের শুরু হওয়া এই ছবি প্রতিযোগিতা গ্রুপের উদ্যোক্তা,ও সাধারণদের অবশ্যই ব্যপকভাবে উৎসাহিত করবে।

এডমিন আই কে তামিম বলেন- বাউস উদ্যোক্তাদের এগিয়ে নিতে ব্যপকভাবে কাজ করে যাচ্ছে। কুষ্টিয়াতে যেখানে অনলাইন প্লাটফর্ম-ই ছিলো না সেখানেই আজ হাজারো উদ্যোক্তা এই শুরুটা করেছে আমাদের বাউস। সামনে আরও ইউনিক ভাবনা আমাদের আছে সেগুলো পর্যায় ক্রমে জানতে পারবেন। আর ছবি প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন শুরু হয়েছে যারা এখনো রেজিষ্ট্রেশন করেন নি এখনই করে নিন..!

প্যানেলের সকল এডমিন মডারেটর কে ধন্যবাদ জানিয়েছেন গ্রুপ ক্রিয়েটর জীবন রহমান মহন ।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +9609648647
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯