Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সারা দেশ প্রসারের লক্ষ্যে বদলে যাচ্ছে কুউপ গ্রুপের নাম

সারা দেশ প্রসারের লক্ষ্যে বদলে যাচ্ছে কুউপ গ্রুপের নাম

ভেড়ামারা প্রতিনিধিঃ কুষ্টিয়ার সর্ব প্রথম অনলাইন ভিত্তিক উদ্যোক্তা গ্রুপ কুষ্টিয়া অনলাইন উদ্যোক্তা পরিবার কুষ্টিয়া তথা তার পাশেপাশে অত্যন্ত জনপ্রিয় একটি গ্রুপ। এই গ্রুপের সদস্য সংখ্যা ৪৫ হাজারেরও বেশি। সদস্য সংখ্যাতেও কুষ্টিয়া জেলায় সব চেয়ে বড় অনলাইন উদ্যোক্তা ফেসবুক গ্রুপ। আগামীকাল এই গ্রুপের নাম বদলে যাচ্ছে। কেন বদলানো হচ্ছে

এ বিষয়ে গ্রুপ ক্রিয়েটর জীবন রহমান মহন কে জানতে চাইলে তিনি বলেন-
কুষ্টিয়া অনলাইন উদ্যোক্তা পরিবার (কুউপ) এটা জেলা ভিত্তিক একটি উদ্যোক্তা সৃষ্টির প্লাটফর্ম। এই গ্রুপে বর্তমান সদস্য ৪৫ হাজারের বেশি। এর মধ্যে চার ভাগের ৩ ভাগ কুষ্টিয়ার।
জেলার নামে এই জন্য অনেকের ভাবনা এটা একটি জেলা ভিত্তিক গ্রুপ এবং এই গ্রুপে শুধু মাত্র ঐ জেলার মানুষ গুলো কেনা কাটা করে৷ এর প্রেক্ষিতে বাইরের উদ্যোক্তা,ক্রেতা এবং সাধারণরা এই গ্রুপে এড হতে চায়না।

এক দিন কুষ্টিয়া মানুষের যোগ ফলে গ্রুপের মেম্বারের একটি সীমাবদ্ধতা চলে আসবে জেলার জনসংখ্যা অনুকরণে। গ্রুপের সাথে সম্পৃক্ত উদ্যোক্তা গুলো একটি সিমানার মধ্যে বন্দি হয়ে যাবে৷ তাদের স্বপ্ন গুলো শুধু একটি সীমাবদ্ধতার মধ্যেই আটকে পড়ে যাবে। আমরা চাই আমাদের স্বপ্ন আকাশ স্পর্শ করুক

তাই এই গ্রুপ টাকে বাঁচিয়ে রাখতে হলে, প্রসারিত করতে হলে, এই গ্রুপের উদ্যাক্তাদের ভাগ্য পরিবর্তন করতে হলে গ্রুপের নাম চেঞ্চ করা খুবই জরুরী। জেলাভিত্তিক কোন গ্রুপ আজ অবধী সারা দেশ বিস্তার লাভ করতে পারেনি। তাই আমাদের বড় হতে হলে নাম চেঞ্চ করতে হবে।

কুউপের জন্ম লগ্ন থেকেই এই ভাবনা আমাদের মাথার মধ্যে ছিলো।আমরা চাই গ্রুপ টা সারা দেশ ব্যাপী প্রসারিত হোক। আমাদের উদ্যোক্তারা অনেক দূর এগিয়ে যাক।
তাদের কৃতিত্ব সারা দেশ নয় সারা পৃথিবী ছড়িয়ে যাক।

দ্বিতীয় ভাবনা- “বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন সংস্থা” গ্রুপটি শুধু মাত্র ফেসবুক কেন্দ্রিক রাখবো না। গ্রুপটি সামাজিক দৃশ্যপটে দাঁড় করানোর প্রখর ইচ্ছে। খুব শীগ্রই রেজিষ্ট্রেশন করে নেব! এই নামে একটি প্রতিষ্ঠান হবে, অফিস থাকবে। সেখান থেকে বিভিন্ন সামাজিক মূলক কাজ করবো। উদ্যোক্তা ট্রেনিং, যুব ট্রেনিং, ঋণ প্রদান ইত্যাদি কাজ সম্পন্ন হবে এই সংস্থা থেকে। সর্বদিক ভেবেই আমাদের এই সিধ্যান্ত চূড়ান্ত করেছি

গ্রুপের যা করি সম্পূর্ণ আপনাদের কথা ভেবেই করি। তাই গ্রুপের পাশে আগে যেমন ছিলেন, আগামীতেও থাকবেন আশা করি।

আগামীকাল জমকালো ভাবে গ্রুপের ঈদ মিলন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই অনুষ্ঠানে গ্রুপের নাম বদলে যাবে, শুরু হবে গ্রুপের নতুন যাত্রা।
নতুন গ্রুপের নাম করণ করা হয়েছে- বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন সংস্থা – Entrepreneur Development Of Bangladesh ( EDAP)

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +9609648647
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯